আমার প্রথম সন্তানের জম্ম হয়েছে।দুবছর হল,আমার স্বামী মনিরুল ইসলাম তথন মালেশীয়া যাবার চেস্টা করছে। ইদানিং ইলেক্ট্রিকের কাজ করে সংসারের ভোরনপোষন চলেনা।প্রতিটা মাসে কিছু পরিমান টাকা কর্জ হয়ে যায়।বিগত দুই বছরে প্রায় ত্রিশ হাজার টাকা কর্জ হয়ে গেছে,দিনদিন কর্জের পরিমান বেড়েই চলেছে।চোখে মুখে ষর্ষে ফুল দেখতে পেলাম। গ্রামের একজন মালেশীয়া প্রবাসী মালেশিয়ান ভিসা দেয়ার অপার দেয়ায় আমার স্বামীর মালেশীয়া যাওয়ার ইচ্ছা জাগল।ভিসা বাবদ এক লাখ বিশ হাজার টাকা লাগবে,কিন্তু হাতে টাকা করি বলতে মোটেও নেই,উপায়ন্তর না দেখে আমার ভাসুর রফিক এর মাধ্যমে জনতা ব্যাংক হতে বিভিন্ন মানুষের নামে চল্লিশ হাজার টাকা ম্যানেজ করা হল।বাকি আশি হাজার টাকার কোন ব্যবস্থা কি ভাবে করি পথ পাচ্ছিলাম না।একদিন আমরা ঘ্রে বসে আলোচনা করলাম যে,ঢাকায় আমার স্বামীর দুইজন মামাত ভাই ও একজন দুরসম্পর্কের দেবর থকে তাদের বাসায় গেলে কোন সাহায্য পাওয়া যায় কিনা দেখা যেতে পারে।যে ভাবা সেই কাজ আমরা দিন ক্ষন ঠিক করে প্রথমে আমার দেবরের মহাখালীর বাসায় গিয়ে উঠলাম।দেবর অবিবাহিত সরকারী ভাল চাকরী করে, ভাল
মাইনে পায়,তাছাড়া ভাল উতকোচ পায় বিধায় টাকার কোন অভাব নাই বললে চলে।সামনে বিয়ে করার প্লান আছে বিধায় বিরাট আকারের একটি বাসা নিয়ে থাকে।আমরা বিকাল পাঁচটায় দেবরের বাসায় গিয়ে পৌঁছলাম, আমাদেরকে দেখে সে আশ্চর্য হয়ে গেল, আরে ভাবি আপনারা! কোথায় হতে এলেন, কিভাবে এলেন, কি উদ্দেশ্যে এলেন,এক সাথে অনেক প্রশ্ন করে আমাদেরকে বাসায় অভ্যর্থনা জানাল।আমরা বাসায় ঢুকলাম, হাত মুখ ধুয়ে প্রেশ হলাম।দেবর বারীর সবার কথা আনতে চাইল তাদের ও আমাদের বাড়ীর সবার কথা তাকে জানালাম।আমরা যাওয়ার কিছুক্ষনের কাজের বুয়া আসতে আমাদের সকলের জন্য রাতের পাকের আদেশ দিয়ে দিল।আমদের উদ্দেশ্যের কথা এখনি বললাম না রাতে খাওয়া দাওয়া সেরে বলব প্লান আছে।সন্ধ্যার সামান্য পরে আমার স্বামী বলল, আমি একটু আমার মামাত ভাইয়ের বাসা থেকে ঘুরে আসি তারপর রাতে এক সাথে খাওয়া দাওয়া করে কথ বলব।দেবর বলল, রাতে ঠিক চলে আসবেনত? ভাইয়া, আমার স্বমী বলল হ্যাঁ। তাহলে যান।আর শুনেন যদি রাতে আপনি না আসেন আমি কিন্তু ভাবিকে আস্ত রাখবনা বলে দিলাম। তিনজনেই আমরা অট্ট হাসিতে ভেঙ্গে পড়লাম।আমার স্বামি চলে গেল,আমি আমার শিশু বাচ্চাকে খাওয়া খাওয়ালাম এবং তাকে ঘুম পাঠিয়ে দিলাম।আমরা দেবর ভাবি সোফায় বসে টিভি দেখছিলাম আর রাজ্যের নানা কথাতে মশগুল হয়ে গেলাম।কথার ফাকে আমাদের উদ্দেশ্যের কথা বললাম,
তোমার ভাই মালেশিয়া যেতে চাই কিন্তু টাকার খুব অভাব মোটামুটি চল্লিশ হাজার টাকা যোগাড় করেছি আরো আশি হাজার টাকা দরকার তুমি দিতে পারবে ভাই? আমি কথাটা উপস্থাপন করলাম। দেবর এত টাকা আমি এক সাথে আমি এখনো দেখিনাই বলে হঠাত বুক চেপে ধরে দুস্টুমির ছলে সোফায় কাত হয়ে পরে গেল, হার্ট ফেল করার দরকার নাই বলে আমি তাকে টেনে তুলতে গেলাম,অমনি সে আমাকে দুহাতে জড়িয়ে ধরে বুকের সাথে লেপ্ট আমার গালে গালে চুমুতে শুরু করল,আসি এই দুষ্ট এই দুস্ট বলে তার বুকে ও কাধে থাপ্পড় দিতে লাগলাম কিন্ত কিছুতেই ছাড়ার পাত্র নয়। সে আরো বেশী জোরে জড়িয়ে ধরে আমার গালে জোরে জরে চুমুতে লাগল। শেষ পর্যন্ত আমাকে তার বিছাবায় নিয়ে গিয়ে শুয়ায়ে আমার তার দুপাকে আমার দেহের দুপাশে হাটু মোড়ে তার শরিরের ওজন আমার পেটের ঊপর রেখে কাপড়ের উপর দিয়ে আমার দুস্তনে টিপে টিপে গালে গালে চুমুতে চুমুতে আমাকে চোদার প্রক্রিয়া করার চেষ্টা করতে লাগল। আমি বার বার তাকে সতর্ক করে বলতে লাগলাম দেখ ভাই এখনি তোমার ভাই দরজার কড়া নাড়বে তখন ভারি বিপদ হয়ে যাবে।কিন্তু আমার কথা তার কানে গেল মনে হলনা। নাশুনাতে বললাম তোমার ভাই যদি না আসে তুমি সারা রাত সুযোগ পাবে আমি ওয়াদা দিলাম, কিন্তু তোমার ভাইয়ের সামনে আমাকে বিপদে ফেলনা।আমার কথা শুনে সে বলল ভাইয়া না আসলেত সারা রাত তোমাকে চোদবই তবে এখন একবার তোমাকে চোদে নিই।ভাবি তুমি রাগ করনা প্লীজ আমি তোমার মত ঠাসা দুধওয়ালা আর ভরাট পাছা ওয়ালা মাল দেখে আমি থাকতে পারিনাই, তা ছড়া মাল চোদেছি বহুদিন হল, আমার সামনে এমন মাল বসে থাকতে কেমনে না চোদি তুমিই বল, প্লিজ ভাবি ডিস্ট্রাব করনা চোদতে দাও।বলতে বলতে আমার বুকের কাপড় সরিয়ে আমার মাইগুলোকে বের করে একটা চোষনে ও অন্যটা মর্দনে ব্যস্ত হয়ে গেল।আমি নিরুপায় হয়ে তার সাথে রাজি না হয়ে পারলাম না। আমার শরীরের নিচের অংশে এখনো কাপড় আছে, উপরের অংশকে সে সম্পুর্ন উলঙ্গ করে দিয়েছে।আমার শরীরের উপরের অংশকে উলংগ করে অভিনব কায়দায় সে তার দুহাতে আমার দুস্তনকে চেপে ধরে আমার দু ঠোঠকে তার দুঠোঠে চোষতে লাগল।আমি আমার থুথু বের করে দিচ্ছিলাম সে খেতে ঘৃনা করে, না সে আরো আয়েশ করে আমার থুথু খেতে থাকল এবং তার জিবটা আমার মুখে ঢুকিয়ে দিয়ে আমাকে তার থুথু খাওয়াতে থাকল।তারপর আমার স্তনের দিকে মনোযোগ দিল, আমার একটা দুধ তার মুখে নিয়ে চোষা শুরু করল,চোষাত শুধু চোশা নয় যেন শিংগা বসানো মহিলার মত যে টান দিতে শুরু করল,প্রতি আমার পুরো দুধ তার মুখের ভিতর ঢুকে যেতে লাগল।প্রতি টানে আমার মনে হতে লাগল আমার দুধ হতে রক্ত বের হয়ে আসবে।সত্যি আমি আরামের চেয়ে যন্ত্রনা পাচ্ছিলাম বেশী, বললাম আস্তে আস্তে তান আমার ব্যাথা লাগছে। এবার সে সত্যি আমার আরাম হয় মত
করে চোষতে লাগল,সে কিছুক্ষন কিছুক্ষন করে এক্টা এক্টা করে আমার দুধগুলো চোষতে ও মলতে লাগল।তারপর তার জিবকে লম্বা করে বের করে আমার দুধের গোড়া হতে নাভীর গোড়া পর্যন্ত চাটা শুরু করে দিল, আমার সমস্ত শরীর যেন শির শির করছে,কাতকুতু তে শরীর মোচড়ায়ে আকা বাকা করে ফেলছি,বিছানা হতে আমার মাথা আলগা করে তার মাথাকে চেপে চেপে ধরছি।প্রচন্ড উত্তেজনা চলে আসল আমার শরীরে, মন চাইছিল তার বাডাকে এখনি দুহাতে ধরে আমার সোনায় ঢুকিয়ে দিই। এবার সে আমার শরীরের নিচের অংশের কাপর খুলে নিচে ফেলে দিল,আমার পাগুলো আগে থেকে মাটিতে লাগানো , পাগুলোকে উপরের দিকে তোলে ধরে আমার সোনায় জিব লাগিয়ে চাটা শুরু করল,আমি উত্তেজনায় হি হি হি করতে লাগলাম, সোনার পানি গল গল করে বের হচ্ছে, আমি যেন আর পারছিলাম না ,বললাম দেবর ভাই শুরু কর আর সহ্য হচ্ছেনা, সে তার বিশাল আকারের বাডাকে আমার সোনার মুখে ফিট করে এক ঠেলায় পুরা বাডাটা আমার সোনার ভিতরে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগল। কয়েক্ টা ঠাপে আমার মাল আউট হয়ে গেল, আরো বিশ পঁচিশ ঠাপ মেরে সেও আউট হয়ে গেল। আমরা রাতে নাপাক অবস্থায় খেয়ে নিলাম,আমার স্বামি মনিরুল ইসলাম তথন রাতে বাসায় আসলনা,তার জন্য অপেক্ষা করে রাতে আমরা স্বামী স্ত্রীর মত এক বিছানায় শুয়ে রইলাম।
ভোর হতে এখনো অনেক সম্য বাকি, আমি দান কাতে শুয়ে আছি, আমার দেবর আমার পিছনে আমার পাছায় আস্তে আস্তে হাত বুলাচ্ছে, বুঝলাম তার আবার চোদার খায়েশ জেগেছে। মাঝে মাঝে তার বাম হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে আমার দু দুধে টিপাটিপি করছে, আমি নিরবে কাত হয়ে আছি, আমার খুব ভাল লাগছে, তার ঠাঠানো বাডা আমার পিঠের সাথে গুতো লাগছে,বাম হাতে টেনে আমার শাড়ী কে কোমরের উপর তুলে দিয়ে আমার সোনায় একটা আঙ্গুল ডুকিয়ে দিয়ে ভগাঙ্কুরে শুড়শুড়ি দিতে লাগল, কিছুক্ষন এভাবে করে পিছন হতে তার বাডা আমার যৌনিতে ঢুকিয়ে দিয়ে আমার তল পেটের উপর দিয়ে তার বাম হাতের আঙ্গুলি দিয়ে আমার ভগাংকুরে শুড়শুড়ি দিয়ে দিয়ে আর একটা পাকে তার উরুর উপর রেখে পিছন হতে ঠাপানো শুরু করল। আহ কি আরাম কিযে ভাল আমার লাগছে আমি স্তা বুঝাতে পারবনা।প্রায় এক ঘন্টা টার মাল আউট হয়ার কোন লক্ষন নাই,দ্বিতীয়বার হওয়াতে সম্ভবত তার বেশি সময় নিতে হচ্ছে। বাইরে শহুরে কাকেরা রাত শেষের সংকেত দিচ্ছে হঠাত আমার দেবর আহ ইহ ভাবি গেলাম গেলাম বলে আমার সোনায় মাল ছেরে দিল।

চলবে-------

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Related Posts Plugin for WordPress, Blogger...