রাতের গভীর কোমলতায় নিবির ঘুমে মগ্ন কামিনী।
মখমলি ওই বিছানায় সুন্দরভাবে সাজানো একখানা নগ্ন দেহ পড়ে আছে। রাতের গভীর কোমলতায় নিবির ঘুমে মগ্ন কামিনী, মুখে তার প্রশান্তির প্রগাঢ় ছায়া। জানালা দিয়ে হালকা চাঁদের আলো প্রবেশ করেছে, কামিনীর সুন্দর মুখটাকে যেন আরও সাজিয়ে তুলেছে। কেউ যেন পাশ থেকে একখানা বলিষ্ঠ হাত এসে কামিনীর স্তনের উপর স্থাপন করে, আঙুল গুলো বুলিয়ে যেন খেলা করে চলে, কামিনীর যৌবন বৃক্ষের পুরুষ্ট ওই ফলে, সজ্জাসঙ্গীর ওই আদরে সাড়া দেয় কামিনীর দেহও। স্তনের উপরে বোঁটাটুকু যেন আরো ফুলে ওঠে, কাঁটা দিয়ে ওঠে কামিনীর শরীরে। সোহাগের জালায় তার ঘুমের বারোটা বেজে যায়। কামিনী বলে ওঠে, “ওই খোকা কি করছিস, তোর মাকে কি এবার ঘুমোতেও দিবি না, কীরে?”
পাশ থেকে কামিনীর ছেলেটা ওকে তার দিকে পাশ করে শুতে বলে। কামিনীর ওর দিকে ফিরে ওকে জড়িয়ে ধরে, পাখির মত কোমল ওই স্তনের মাঝখানের ঈষদুষ্ণ ওই স্থানে তার আদরের ছেলের মুখটা রেখে ওর মাথার চুলে বিলি কেটে দিতে থাকে। মায়ের বুকে মুখ গুঁজে থাকা অখিল ওর মাথাটা মায়ের বুকে ঘষতে থাকে। কামিনীর অপরূপ ওই জোড়া স্তনটা অখিলের মুখের সামনে যেন সাজানো আছে।
বাদামী বলয়ের মাঝে ওই কালো বৃন্তটা বড্ড মনোরম। একবার ওটা এসে অখিলের ঠোঁটে এসে লাগে, ও সেটাকে মুখে নেবার চেষ্টা করেও পারে না। ছেলের আকুলতা মায়ের চোখের নজর এড়ায় না।
কামিনী নিজের বুক থেকে ছেলের মুখ সরিয়ে অখিলকে জিজ্ঞেস করে, “তোর কী দিনে রাতে এই জিনিসটা চাই নাকি, বেহায়া ছেলে!”


“মায়ের মাই যদি ছেলে না খেতে পারে, তাহলে ওটার আবার কাজ কি?”, অখিল মায়ের স্তনে ফের মুখ রাখে। স্তনের আগার উপর আস্তে করে একটা চুমু খেয়ে মায়ের স্তনের সারা অংশে জিভ বুলিয়ে অস্থির করে তোলে কামিনীকে। ছেলের মুখে ওই গরম ছোঁয়া কামিনীর বুকেও যেন একটা ঝড় তুলেছে। অখিলের মুখে আরও বেশি করে স্তন ঠেলে দেয় সে, “নে খোকা, আরও বেশি করে চোশ, যত পারবি তত জোরে।” অখিল মায়ের ওই বিশাল স্তনটাকে নিজের মুখে পুরো পুরে নেওয়ার চেষ্টা করে। কামিনী ছেলের অন্য হাতটাকে নিজের বামদিকের বুকের উপর রাখে, সেও মায়ের ওই স্তনটাকে আচ্ছা করে দলাই মালাই করতে থাকে। উদ্দাম এই যৌনক্রীড়ায় মা ছেলের দু'জনেরই গা গরম হয়ে যায়। কামিনী অখিলের শরীরের উপর নিজের ওই ডবকা দেহখানাকে চেপে ধরে। পুরোপুরি শুয়ে যায় ছেলের উপরে, অখিলের মুখখানা নিজের মাই থেকে সরিয়ে ছেলের ঠোঁটে লাল টুকটুকে ওষ্ঠখানা চেপে ধরে। সে ও মায়ের মুখের ভিতরে জিভটাকে নিয়ে খেলা শুরু করে। যৌন কামনায় কামিনী যেন অস্থির হয়ে ওঠে। হাতটাকে নিচে নামিয়ে এনে অখিলের দু'পায়ের ফাঁকে থাকা শক্ত ওই বাড়াখানাকে নিয়ে খেলা করে। মায়ের হাতের ছোঁয়া পেয়ে অখিলের যৌনাঙ্গে যেন আরো বেশি করে প্রান সঞ্চার হয়। কামিনী ততক্ষনে উঠে বসেছে, কোমরটাকে একটু তুলে গুদের চেরাতে হাত বুলিয়ে দেখে ভিজে জিনিসটা একাকার হয়ে আছে। ছেলের মুখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “কিরে, এইরাতের মত এইবারেই শেষ, আর কিন্তু আমাকে ঘুম থেকে জাগানো চলবে না।”
অখিলের মুখ থেকে কোন কথা বেরোয় না। একচিলতে হাসি খেলে যায় শুধু তার মুখে। ছেলের মুখ থেকে নীরব সম্মতি পেয়ে কামিনী ছেলের বাড়ার মুন্ডীটাকে নিজের গুদের মুখে সেট করে।
কোমরটাকে আস্তে করে নামিয়ে এনে গুদের ভিতরে বাড়াটাকে ধীর হতে দেয় একটু।
অন্তরঙ্গ ওই মুহুর্তটাকে কিছুক্ষন ধরে অনুভব করে। এবার আস্তে আস্তে কোমরটাকে ওঠা নামা করায় কামিনী। 

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Related Posts Plugin for WordPress, Blogger...