এত গুঁতোগুঁতিতে ব্লাউসের আরো একটা হুক খুলে গেছে। ব্যাপারটা বুঝতে পেরে মামী আবার দাঁত বার করে হাসলো। তারপর শেষ হুকটা খুলে ফেললো। সেক্সি ডিজাইনার ব্রা সমেত অতিকায় দুটো দুধ ব্লাউস ভেদ করে বেরিয়ে এলো। সঙ্গে সঙ্গে মামী কাঁধের উপর দুহাত তুলে জোরে জোরে মাই ঝাঁকাতে শুরু করলো।


ঘরের মধ্যে আবার আবার সোরগোল পরে গেল। যারা মামীর সামনে দাঁড়িয়ে ছিল, তারা ওখানেই মেঝেতে বসে পরলো। বাকিরা কেউ চেয়ার দখল করলো, কেউ বা সোফা। আর যারা কোনো সিট খুঁজে পেল না, তারা চেয়ার আর সোফার পিছনে দাঁড়িয়ে গেল। অনেকের হাতেই টাকা উঠে এসেছে। হাওয়ায় হাত নাড়াতে নাড়াতে “ওটাকেও খুলে ফেলো! ওটাও খুলে ফেলো!” বলে চিৎকার করছে।




মামী সবার দিকে তাকিয়ে মাথা নাড়ালো। কিন্তু আমার বন্ধুরা থামলো না, আরো তীব্রস্বরে
চেঁচাতে লাগলো। তখন মামী হাত দুটো নামিয়ে, ধীরে ধীরে ব্লাউসটা কাঁধ থেকে খুলে হাত দুটোকে গলিয়ে মেঝেতে ফেলে দিলো। কিন্তু নাচ থামায়নি। ব্লাউস খুলতে খুলতেই নাচলো। ছোট ব্রাটা প্রকান্ড মাই দুটোকে ভালো করে ঢাকতে পারেনি, ব্রায়ের উপর আর পাশ দিয়ে অনেকটা দুধ বেরিয়ে আছে। বিরাট খাঁজটা ব্রায়ের মধ্যে লাফালাফি করছে।


অমিতাভ আর দীপক সিট ছেড়ে উঠে এগিয়ে গেল। মামী ঝুঁকে পরে আমার দুই বন্ধুর মুখের কাছে মাই নাচাতে লাগলো। প্রত্যুত্তরে অমিতাভ একটা নোট হাতে নিয়ে মামীর মুখের সামনে নাড়াতে লাগলো। মামী আরো ঝুঁকে গেল আর অমিতাভকে হাতটা মাইয়ের খাঁজে ঢোকাতে দিলো। অমিতাভে খাঁজের গভীরে টাকাটা রেখে আসলো। মামী বাকিদেরও একই কান্ড করতে দিলো আর সবাই খাঁজে টাকা ঢোকাতে ঢোকাতে মামীর দুধের অনাবৃত মাংসকে ছোঁয়ার সুযোগ পেলো।


শালী রেন্ডি মাগীটাকে দেখো কেমন করে কুত্তাচোদাগুলোকে মাই চটকানোর সুযোগ দিচ্ছে! ইস! শালা আমিও যদি খানকি মাগীর মাই টিপতে পারতাম তাহলে কতই না ভালো হতো! যাক, শালা নিজের বারোভাতারী মামীর বেশ্যামীটা তো স্বচক্ষে দেখতে পাচ্ছি! দেখা যাক আরো বেশি কিছু কপালে জোটে কিনা!


নাচতে নাচতে আমার মামী এবার ধীরেসুস্থে গায়ের শিফন শাড়িটা আর সায়াটাও খুলে ফেললো। মদ খেয়ে ভালোই নেশা হয়েছে। শাড়ি-সায়া খুলতে গিয়ে মামী তাতেই জড়িয়ে হোঁচট খেলো। আর একটু হলেই পরে যেত, কিন্তু কোনমতে ভারসাম্য সামলে নিলো। আমার মনে হলো আর একটু হলে মামীর বৃহত দুধ দুটোও ছোট ব্রাটার ফাঁস কেটে বেরিয়ে পরতো।


মামীকে কোনমতেই পেশাদার নাচিয়ে বলা যাবে না। কিন্তু কোনো মাঝবয়েসী ভদ্রমহিলা যখন শুধুমাত্র ব্রা-প্যান্টি পরে তার ভারী দুধ-গাঁড় সমেত মেদবহুল পুষ্ট শরীরটাকে নাচায়, তখন সেটা দেখতে মন্দ লাগে না। টিভিতে দেখা পানুর স্ট্রিপারগুলোর মতো মামী কোমরে দুহাত রেখে মাই-পোঁদ দোলাচ্ছে। দৃশ্যটা একদিনে যেমন হাস্যকর, অন্যদিকে ঠিক তেমনই উত্তেজক, তলপেটে সুড়সুড়ি লাগে।


নাচতে নাচতে অনেকগুলো নোট মামীর প্যান্টি থেকে উছলে পরে গিয়েছিল। সেই দেখে কয়েকজন এগিয়ে গিয়ে সেগুলোকে মেঝে থেকে কুড়িয়ে আবার প্যান্টির ভিতরে গুঁজে দিলো। গোঁজার সময় প্রত্যেকের হাত প্যান্টির অনেক গভীরে ঢুকে গেল। মামী ফিকফিক করে একবার হেসে থেমে গেল, যাতে করে সস্তার অনুভুতিটা ছেলেপুলের দল ভালো করে টের পায়। বিকাশ নোট গুঁজতে গিয়ে প্যান্টিটা বাড়াবাড়ি রকম নামিয়ে ফেলে আর সাথে সাথে মামীর গোলাপী গুদটা খানিক অনাচ্ছাদিত হয়ে পরে।


মামী ঘুরে গিয়ে তার নিবিষ্ট দর্শকদের দিকে পিঠ ফিরে পোঁদ নাচাতে লাগলো। আবার কয়েকজন উঠে গিয়ে মামীর প্যান্টিতে টাকা গুঁজলো। গুঁজতে গুঁজতে মামীর বিশাল পোঁদটা একটু টিপে নিলো। কেউ একজন বদমাশী করে প্যান্টিটা টেনে বেশ কিছুটা নামিয়ে দিলো আর পোঁদের খাঁজটা খানিকটা উন্মুক্ত হয়ে পরলো।


সবাইকে দেখিয়ে দেখিয়ে পিছনে হাত মুড়ে মামী ব্রাটার হুক খুলে দিলো। তারপর আবার সম্মুখে ঘুরে গেল। দুই হাতে ব্রাটা বুকের সাথে ধরে আছে. বাঁ হাত দিয়ে ব্রাটার কাপ ধরলো আর খুব মন্থর ভাবে ডান হাত দিয়ে একটা একটা করে ব্রায়ের স্ট্রাপ দুটো কাঁধ থেকে সরিয়ে দিলো। কিছুক্ষণ চুপচাপ দাঁড়িয়ে দাঁড়িয়ে উত্ফুল্ল জনগণের দিকে তাকিয়ে দুষ্টু দুষ্টু হাসি হাসলো। তারপর আচমকা বাঁ হাতটা বুক থেকে সরিয়ে নিলো। ব্রাটা আস্তে আস্তে মামীর ভারী দুধের উপর থেকে খসে মেঝেতে পরে গেল।


বিশাল তরমুজ দুটো এতক্ষণ পর স্বাধীনতা পেয়ে লাফিয়ে উঠলো। বীরবিক্রমে সদম্ভে মাথা উঁচিয়ে দাঁড়ালো। ফর্সা গোলক দুটো বয়েসের ভারে আংশিক ঝুলেছে, কিন্তু এখনো যৌবনের বাঁধুনি যেতে ঢের দেরী আছে। দুটো পাহাড়ের চূড়ার মুখ বড় বড় কালো কালো সরস টুপি দিয়ে ঢাকা দেওয়া।


মামী কাঁধ পিছনে হেলিয়ে বুক এগিয়ে দিয়ে উন্মত্তের মতো যত জোরে সম্ভব দুধ দুটো দোলাতে লাগলো। বুকের উপর প্রকান্ড মাই দুটো উত্তাল ভাবে ডাঁয়ে-বাঁয়ে লাফাতে লাগলো, কখনো একসাথে, কখনো বা বিপরীত দিকে। সহসা মামী লাফাতে শুরু করলো আর দুধের টাংকি দুটোও অমনি উপর-নিচ লাফাতে লাগলো। এত লাফালাফি করছে যে দেখে মনে হচ্ছে যেন ও দুটো উড়ছে। দুটোর উপর মামীর কোনো নিয়ন্ত্রণই নেই। বাথরুমের অন্ধকারে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি মামীকে দেখতে দেখতে বাড়া বার করে খিঁচতে লাগলাম।


সবাই তারস্বরে চিত্কার করছে। মামী আবার নাচ থামিয়ে দিলো। তারপর চারদিকে চোখ বুলিয়ে দুষ্টু হেসে এবার মৃদুমন্দ গতিতে প্যান্টি নামাতে শুরু করলো। যখন প্যান্টিটা কোমর থেকে টেনে মোটা মোটা থাই পর্যন্ত নামালো, তখন সবাই কুকুরের মতো ঘেউ ঘেউ করে দেকে উঠলো। মামীর গুদটা সম্পূর্ণ কামানো। প্যান্টিটা পা গলিয়ে খুলতে গিয়ে মামী টাল খেয়ে পরে যাচ্ছিল, কিন্তু আবার সামলে নিলো। আমার বন্ধুদের দেখার সুবিধার জন্য পা ফাঁক করে হাঁটু গেড়ে বসলো। সবাই আবার উল্লাসধ্বনি দিয়ে উঠলো। মামী দুহাত মুঠি করে হাওয়ায় ছুড়লো।


মামী উঠে দাঁড়ালো। তার মুগ্ধ উপাসকদের দিকে পিছন ফিরে ঘুরে গেল। পা দুটো ফাঁক করলো। হাঁটু অল্প ভাঁজ করে পোঁদ উঁচিয়ে বসার ভঙ্গিমা করলো। দুটো হাত দুই হাঁটুতে রাখলো। তারপর জোরে জোরে সবার চোখের সামনে পোঁদ ঝাঁকাতে লাগলো। কেউ কেউ তো মামীর পোঁদের একদম এক ফুটের মধ্যে বসেছে। এমনকি আমি যেখানে দাঁড়িয়ে দেখছি, সেখান থেকেও পোঁদের মাংসে কাঁপুনিগুলো পরিষ্কার দেখতে পাচ্ছি। নিঃসন্দেহে খুব গরম দৃশ্য।


সুজিত ওর কাঠের চেয়ার থেকে উঠে দাঁড়ালো আর চেয়ারটা নিয়ে গিয়ে মামীর পাশে রেখে দিয়ে এলো। বিকাশকে নিয়ে গিয়ে সবার সম্মুখে চেয়ারে বসিয়ে দেওয়া হলো। অমিতাভ চেঁচিয়ে উঠলো, “হবু বরের জন্য ল্যাপ ডান্স চাই!” সবাই সমস্বরে চিত্কার করে উঠলো, “চাই! চাই! চাই!”


মামী সবার দিকে পিঠ করে বিকাশের মুখোমুখি গিয়ে দাঁড়ালো আর নাচতে আরম্ভ করলো। ঝুঁকে ঝুঁকে পরে বিকাশের একদম মুখের উপর দুধ ঝাঁকাচ্ছে। বিস্ফারিত চোখে বিকাশ দুধ দেখছে আর দাঁত কেলাচ্ছে। আনন্দে আত্বহারা হয়ে সম্পূর্ণ দর্শককূল মামীকে উত্সাহ দিচ্ছে। মামী দুই পা ছড়িয়ে বিকাশের কোলে উঠে বসলো। উঠে পা দুটোকে ভাঁজ করে বিকাশকে পা দিয়ে জড়িয়ে ধরলো। তারপর বিকাশের মুখের ইঞ্চি দুয়েক দূরে মাই দোলাতে লাগলো।


বিকাশের হাত দুটো ধরে মামী নিজের কোমরে রাখলো। তারপর এমনি এমনি হাওয়ায়ে কোমরটাকে নামাতে-ওঠাতে লাগলো আর মুখ দিয়ে “আঃ আঃ উঃ উঃ” শব্দ করতে লাগলো। এমন ভান করছে যেন বিকাশকে কত চুদছে। বিকাশ ওর বাড়াটাকে উপর দিকে ঠেললো। বাড়াটা কাপড়ের ভিতর দিয়ে মামীর গুদে ঘষছে। হাতটা মামীর কোমর থেকে পিছলে পোঁদে নেমে এলো। যখন মামী কোনো প্রতিবাদ করলো না তখন হালকা করে পোঁদ টিপতে লাগলো। মামী আরো ঝুঁকে পরে বাঁদিকের দুধটা বিকাশের ডান গালে ঘষে দিলো। বিকাশও তখন হেলে পরে মামীর বড় বোটাতে মুখ নামিয়ে দিলো আর বিশাল দুধ চুষতে শুরু করলো। বাকিরা সবাই সিটি মারা চালু করে দিলো। কিছুক্ষণ চোষার পর বিকাশ বোটা থেকে ঠোঁট সরিয়ে নিলো। বিরাট মাইয়ের খাঁজে মুখ ডোবালো। তারপর আবার মুখ তুলে ডানদিকের দুধের বোটাটা মুখে পুরে চোঁ চোঁ করে টেনে মাই খেতে লাগলো. ডান হাতটা মামীর পোঁদ থেকে তুলে সোজা বাঁদিকের দুধের উপর রাখলো আর বাঁ মাইটা চটকাতে লাগলো.


আমার দৃষ্টিকোণ দিয়ে দেখতে হলে পরে বলতে হয় বিকাশ আর বাকি সবাই শুধু আনন্দ পাচ্ছে না, আমার মামীও সমান ভাবে মস্তি লুটছে। মামীর হাত দুটো বিকাশের সারা কাঁধে-পিঠে-বুকে ঘোরাঘুরি করছে। হায় ভগবান! আমি কোনদিন কল্পনাই করতে পারিনি আমার নিজের মামী এমন একটা চোদনখোর খানকি মাগী হবে। এখন এই অবস্থায় দেখলে কে বলবে মামী আমার একমাত্র মামার সতিসাবিত্রী বউ।


চলবে...

*** আপনার ইমেইল আইডি তে নতুন নতুন হট গল্প ফ্রী পেতে আমাদের কে Subscribe করুন ***

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Related Posts Plugin for WordPress, Blogger...